সেবা প্রাপ্তিতে অসন্তুষ্ট হলে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করুন। তার কাছ থেকে সমাধান পাওয়া না গেলে নিম্নোক্ত পদ্ধতিতে যোগাযোগ করে আপনার সমস্যা অবহিত করুন।
ক্র: নং |
কখন যোগাযোগ করবেন |
কার সঙ্গে যোগাযোগ করবেন |
যোগাযোগের ঠিকানা |
নিষ্পত্তির সময়সীমা |
০১ |
দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সমাধান দিতে না পারলে |
অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা (অনিক) |
মোঃ দেলোয়ার হোসেনপরিসংখ্যান কর্মকর্তা মোবাইল নং : ০১৭২৯-৯১৪১৪৩ ফোন (অফিস) : +৮৮০২৫৮৮৮৩৪৮৭১ ই-মেইল : hdelwar007@gmail.com |
৩০ দিন |
০২ |
অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা (অনিক) নির্দিষ্ট সময়ে সমাধান দিতে না পারলে |
আপিল কর্মকর্তা |
মাহমুদা খতুনউপপরিচালক (ভারপ্রাপ্ত) মোবাইল নং : ০১৭১৮-৬৭৩২৮০ ফোন (অফিস) : ০২৫৮৭৭৫২০৫২ ই-মেইল : mahmudamath@gmail.com |
২০ দিন |
পরিকল্পনা ও বাস্তবায়নে: মন্ত্রিপরিষদ বিভাগ, এটুআই, বিসিসি, ডিওআইসিটি ও বেসিস